টাইমলাইন

প্রতিদিনের সকল তথ্য এক স্থানে

প্রতিদিনের টাইমলাইন

এই স্থানে আপনি প্রতিদিনের সকল তথ্য এক স্থানে দেখতে পারবেন। যা আপনাকে প্রতিদিনের সকল কিছু একসাথে দেখতে সাহায্য করবে।

দেশ ভিত্তিক সিলেকশন

এপ এ আপনি প্রবেশ করা মাত্রই ভারত ও বাংলাদেশ ভিত্তিক সকল তিথি ও সময় দেখাবে। যখন আপনি আপনার নিজের পছন্দ মত দেশ সিলেক্ট করবেন তখন সেই দেশ অনুসারে আপনাকে সময়ের পরিবর্তন সরাসরি করে দিবে। এখানে আপনি কয় ইংরেজী তারিখ, বাংলাদেশ ও ভারতের বাংলা তারিখ ও নক্ষত্র দেখতে পারবেন।

সূর্যোদয় ও সূর্যাস্ত

সূর্যোদয় ও সূর্যাস্ত বাংলাদেশ ও ভারতীয় সময় অনুসারে দেখাবে। যা আপনাকে তিথি ও বিভিন্ন সময় নির্ধারনে সাহায্য করবে।

বিভিন্ন জ্ঞাতব্য বিষয়

এই অপশন সমূহে আমাদের এপ্লিকেশন এর বিভিন্ন তথ্যাবলীর ফাংশনালিটিস দেখানো আছে। যাতে করে আপনি সহজেই আপনার আকাঙ্ক্ষিত ফাংশনালিটিসএ প্রবেশ করতে পারবেন।

আজকের এইদিনে

এই সেকশনে আপনি আজকের দিনে গুরুত্বপূর্ণ তথ্যাবলী সম্পর্কে আপনাকে অবহিত করা হবে। যার মাধ্যমে আপনি সহজেই গুরুত্বপূর্ণ তথ্য সহজেই পেয়ে যাবেন।


টাইমলাইনে আপনি আজকের দিনের সকল তথ্যাবলীর সহজে সন্নিবেশনকৃত উপাত্ত সমূহ সহজেই দেখতে পারবেন।


 

তিথি

এই সেকশনে আপনি আজকের দিনের তিথি সমূহের শুরুর সময় ও শেষ সময় দেখতে পারবেন। কোন তিথি কত সময় থেকে শুরু আর কত সময়ে শেষ সে সম্পর্কে জানানো আছে। আপনি চাইলে তা আপনার বন্ধুবান্ধব ও পরিবারের সাথে শেয়ার ও করতে পারবেন।

শ্রাদ্ধ

এখানে শ্রাদ্ধের একোদ্দিষ্ট ও সপিণ্ডন সম্পর্কে তথ্য প্রদত্ত আছে। যদি একোদ্দিষ্ট ও সপিণ্ডণ আলাদা থাকে তাও আপনাকে

আলাদা ভাবে দেখানো হবে।

মৃতদোষ

একজন মানুষ মারা যাওয়ার পর সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ঐ সময়ে কোন দোষ ছিল কিনা তা দেখা। এখানে আজকের মৃতদোষ চেক করতে পারবেন।

 

 

 

  • দেশ ভিত্তিক সিলেকশন – প্রবেশ করা মাত্রই বাংলাদেশ ভিত্তিক সকল তিথি ও সময় দেখাবে। যখন আপনি আপনার নিজের পছন্দ মত দেশ সিলেক্ট করবেন তখন সেই দেশ অনুসারে সময়ের পরিবর্তন সরাসরি করে নিবে। এখনি দেখুন!
  • সূর্যোদয় ও সূর্যাস্ত – সূর্যোদয় ও সূর্যাস্ত বাংলাদেশ ও ভারতীয় সময় অনুসারে দেখাবে। যা আপনাকে তিথি ও বিভিন্ন সময় নির্ধারনে সাহায্য করবে। এখনি দেখুন!
  • বিভিন্ন জ্ঞাতব্য বিষয় – এই অপশন সমূহে আমাদের এপ্লিকেশন এর বিভিন্ন তথ্যাবলীর ফাংশনালিটিস দেখানো আছে। যাতে করে আপনি সহজেই আপনার আকাঙ্ক্ষিত ফাংশনালিটিসএ প্রবেশ করতে পারবেন। এখনি দেখুন!
  • আজকের এইদিনে – এই সেকশনে আপনি আজকের দিনে গুরুত্বপূর্ণ ব্যক্তি সম্পর্কিত তথ্যাবলী আপনাকে অবহিত করা হবে। যার মাধ্যমে আপনি সহজেই যে কোন গুরুত্বপূর্ণ তথ্য পেয়ে যাবেন। এখনি দেখুন!
  • তিথি – এই সেকশনে আপনি তিথি সমূহের শুরুর সময় ও শেষ সময় দেখতে পারবেন। কোন তিথি কত সময় থেকে শুরু আর কত সময়ে শেষ সে সম্পর্কে জানানো আছে। এখনি দেখুন!
  • শ্রাদ্ধ – এখানে শ্রাদ্ধের একোদ্দিষ্ট ও সপিণ্ডন সম্পর্কে তথ্য প্রদত্ত আছে। যদি একোদ্দিষ্ট ও সপিণ্ডণ আলাদা থাকে তাও আপনাকে আলাদা ভাবে দেখানো হবে। এখনি দেখুন!
  • মৃতদোষ – একজন মানুষ মারা যাওয়ার পর সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ঐ সময়ে কোন দোষ ছিল কিনা তা দেখা। এখানে আজকের মৃতদোষ চেক করতে পারবেন। এখনি দেখুন!